পল্লী বিদ্যুৎ সংক্রান্ত অভিযোগের জন্য কল করুন ১৬৮৯৯ নম্বরে
পল্লী বিদ্যুৎ সংক্রান্ত অভিযোগের জন্য কল করুন ১৬৮৯৯ নম্বরে
ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সম্মানিত বিদ্যুৎ গ্রাহকদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বর্তমানে করোনা ভাইরাস এর বিস্তার রোধের জন্য সরকারি সিদ্ধান্ত মোতাবেক পল্লী বিদ্যুৎ সমিতি সমূহের পক্ষ হতে সম্মানিত গ্রাহক ও সমিতির কর্মকর্তা/কর্মচারীদের নিরাপত্তার স্বার্থে প্রতিটি মিটারের রিডিং দেখা সম্ভব হচ্ছে না বিধায় কিছু কিছু গ্রাহকের গড় বিদ্যুৎ বিল করা হয়েছে । তাই কিছু কিছু ক্ষেত্রে সম্মানিত গ্রাহকদের বিদ্যুৎ বিল কম বা বেশি হতে পারে, যা সংশোধন যোগ্য। তাই উক্ত বিষয়ে সম্মানিত সকল গ্রাহকদের সহযোগিতা কামনা করছি। তবে যেহেতু মার্চ/২০২০ খ্রিস্টাব্দ মাসের তুলনায় এপ্রিল/২০২০ খ্রিস্টাব্দ মাসে গ্রীড হতে বেশি বিদ্যুৎ ক্রয় করা হয়েছে এবং আপনারাও যেহেতু করোনা ভাইরাস এর জন্য বেশিরভাগ সময়ই বাসায় থেকেছেন সেহেতু মার্চ/২০২০ মাসের তুলনায় এপ্রিল/২০২০ মাসে আপনাদের বিদ্যুৎ বিল স্বাভাবিকভাবেই বেশি হতে পারে। তারপরও যদি কোন গ্রাহকের বিদ্যুৎ বিল তার কাছে খুবই অস্বাভাবিক মনে হয় তাহলে মিটারের রিডিং লিখে অথবা ছবিসহ সংশ্লিষ্ট অফিসে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হল। এছাড়া নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ সচল রাখার জন্য বিদ্যুৎ বিল বিকাশ, টেলিটক, ব্যাংক অথবা পল্লী বিদ্যুৎ সমিতির ক্যাশ শাখার মাধ্যমে স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে পরিশোধ করার জন্য সম্মানিত গ্রাহকদের অনুরোধ করছি। করোনার এই মহামারী পরিস্থিতিতে সবাইকে বাড়িতে থাকার জন্য অনুরোধ করছি এবং আমরাও "দুর্যোগে আলোর গেরিলা" টিম এর মাধ্যমে আপনাদেরকে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ দেওয়ার চেষ্টা করছি। নিরাপদে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদান্তে-জিএম, ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২।
Planning and Implementation: Cabinet Division, A2I, BCC, DoICT and BASIS